করোনামুক্ত হয়েছেন মির্জানগর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোসহ তিন ইউপি সদস্য। তারা হলেন ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আবু বক্কর ছিদ্দিক মজুমদার, ২নং ওয়ার্ডের সাখাওয়াত হোসেন রুবেল ও ৩নং ওয়ার্ডে সদস্য মোঃ ইয়াছিন। শনিবার ( ২৭ জুন) তাদের সুস্থ ঘোষণা করে স্বাস্থ্য বিভাগ।

আজ রবিবার (২৮ জুন) দুপুরে ইউপি কার্যালয়ে তাদের শুভ কামনা জানিয়ে ফুল দিয়ে বরন করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার জামশেদুল আলম, সুবার বাজার ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ছাদেক, যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলে বারী মনছুর। তারা চেয়ারম্যানসহ ইউপি সদস্যদের দৃঢ় মনোবলের প্রশংসা করে তাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়াও ইউপি সচিব, সকল ইউপি সদস্য,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পাবেল হোসেন সাধারন সম্পাদক শরীফ উদ্দিনের নেতৃত্বে প্রতিনিধিদল ও সাবেক সভাপতি কামাল ও ইব্রাহীম তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

কাজে ফেরার অনুভূতি প্রকাশ করে ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো বলেন, দীর্ঘ ২১ দিন পর আজ কিছু দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণের মাধ্যমে আবার অফিস শুরু করলাম।সুস্থ্য হয়ে আবার মানুষের পাশে দাঁড়াতে পারছি এটাই বড় কথা।

করোনাকালের অভিজ্ঞতা তুলে ধরে চেয়ারম্যান বলেন, আমিসহ অন্য তিন ইউপি সদস্য স্বাস্থ্য বিভাগের পরামর্শ অনুযায়ী বাড়িতে আইসোলেশনে ছিলাম। আমাদের তেমন কোনধরনের উপসর্গ না থাকলেও মনোবল না হারিয়ে নিজেরা করোনাভাইরাস প্রতিরোধমূলক কার্যকলাপ করেছি। একই সঙ্গে ডাক্তারের পরামর্শ মোতাবেক চলেছি। তিনি বলেন, করোনা আক্রান্ত হলে আতংকিত হওয়া যাবেনা। এতে আরও বাড়তি স্বাস্থ্য ঝুঁকি হয়।

গত ৮ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইউনিয়নের সকল জনপ্রতিনিধির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হলে ১৩ ই জুন ইউপি চেয়ারম্যানসহ ৩ ইউপি সদস্যের করোনা পজেটিভ আসে। এরপর গত ২৬ জুন নোয়াখালী আব্দুল মালেক মেডিকেল কলেজ ল্যাবের প্রতিবেদনে তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

জনপ্রতিনিধিদের করোনা আক্রান্তের সংবাদে ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন মসজিদে সুস্থতা কামনায় প্রার্থনা ও নিয়মিত খোঁজখবর রাখার জন্য জেলা প্রশাসন,স্বাস্থ্য বিভাগ, উপজেলা প্রশাসনসহ সব নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান নুরুজ্জামান ভুট্টো।