শোকে ও বিনম্র শ্রদ্ধায় চিরবিদায় নিলেন পরশুরাম পৌরসভার সলিয়া মজুমদার বাড়ির কৃতি সন্তান ও মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক আলহাজ্ব মাওলানা আজিজুল হক মজুমদার আমিন মৌলভী (৮৩)। আজ শুক্রবার (২৬ জুন) সকাল ১১টার দিকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয় মুক্তিযুদ্ধকালীন সময়ে পরশুরাম থানা আওয়ামী লীগের এই সভাপতিকে।

জানাযা পূর্বে মরহুমের স্মৃতিচারণ করেন পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, পরশুরাম কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি হুমায়ুন কবির নোমানী, মরহুমের দীর্ঘদিনের সহচর দারুল আমান হাতেমিয়া হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী তোফায়েল আলম বাবর, মরহুমের বড় ছেলে এনসিসি ব্যাংক কর্মকর্তা আনিসুর রহমান মজুমদার।

আলহাজ্ব মাওলানা আজিজুল হক মজুমদার

জানাযায় আরও অংশ নেন পরশুরাম মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার হুমায়ুন শাহরিয়ার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ ইয়াছিন শরীফ মজুমদার, সাধারণ সম্পাদক শফিকুল হোসেন মহিমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। এতে ইমামতি করেন পরশুরাম উপজেলা পরিষদের জামে মসজিদের খতিব মাওলানা মোঃ ইব্রাহিম মজুমদার। জানাযা শেষে মরহুমের কফিনে পরশুরাম উপজেলা আওয়ামী যুবলীগ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এর আগে আজ ভোর ৫টার দিকে বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে ফেনী জেনারেল হাসপাতালে আনার পথে মারা যান তিনি। মাওলানা আজিজুল হক মজুমদার পরশুরাম কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ছিলেন। ফুরফুরা দরবার শরীফের অন্যতম এ খলীফা ১৯৩৭ সালের ১ জুন পরশুমার পৌরসভার ৪নং ওয়ার্ডের সলিয়া মজুমদার বাড়িতে বাবা মৃত সুলতান আহাম্মদ মজুমদার ও মাতা মৃত সমুদা খাতুনের ঘরে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্নীয় স্বজন ও শুভাকাংঙ্খী ও ভক্ত রেখে গেছেন।