ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জে ট্রাক চাপায় মোঃ মহিউদ্দিন (৩৭) নামে এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছে। এতে কাভার্ডভ্যান হেলপার আবুল খায়ের টিটু (৩০) গুরতর আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৫ জুন) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনার খবর নিশ্চিত করেন মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ি পরিদর্শক আবদুল মালেক।

তিনি জানান, চট্টগ্রাম থেকে ঢাকাগামী মালবাহী একটি কাভার্ডভ্যানের চাকা পাংচার হয়ে যাওয়ায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে মেরামত করছিলো। এসময় দ্রুতগামী একটি ট্রাক পেছন থেকে কভার্ডভ্যানটিকে সজোরো ধাক্কা দেয়। এতে কভার্ডভ্যানটি উল্টে সড়কের পাশে পড়ে যায় এবং চাপা পড়ে কভার্ডভ্যানের চালক মো. মহিউদ্দিন ও হেলপার আবুল খায়ের টিটু গুরুত্বর আহত হয়।

তিনি জানান, পুলিশ আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক চালক মো. মহিউদ্দিন মৃত ঘোষণা করে। গুরুতর আহত হেলপার আবুল খায়ের টিটুর অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, নিহত মহিউদ্দিন ঝালকাঠি জেলার রাজাপুর থানার বাঘানি গ্রামের জাহাঙ্গির হোসেনের ছেলে। আহত আবুল খায়ের টিটু নোয়াখালী জেলার কোম্পনীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আবদুস সাত্তারের ছেলে।