১৩ নভেম্বর,২০১৯
।।ফেনী ডেস্ক।।
নানা আয়োজনে জেলার প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় ফেনী ইউনিভার্সিটির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হবে। আগামী সোমবার (১৮ নভেম্বর) ইউনিভার্সিটি ক্যাম্পাসে এ উপলক্ষ্যে দিনব্যাপী কর্মসূচী গ্রহণ করা হয়েছে।


র‌্যালি, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনটি উদযাপনের পরিকল্পনা হাতে নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


প্রতিষ্ঠা বার্ষিকীর দিন সকালে জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হবে। সভায় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ড. মোহাম্মদ সাইফুদ্দিন শাহ্ এর সভাপতিত্বে প্রধান অতিথি থাকবেন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।


বিশেষ অতিথি থাকবেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুস সাত্তার, ট্রাস্টি বোর্ডের ভাইস প্রেসিডেন্ট একেএম শাহেদ রেজা শিমুল, সদস্য মাকসুদুর রহমান ও ডা. তবারক উল্যাহ চৌধুরী বায়েজীদ।


আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে আয়োজন।


উল্লেখ্য, দেশীয় ও আর্ন্তজাতিক শিক্ষাব্যবস্থার সাথে তাল মিলিয়ে মানসম্মত শিক্ষা বিস্তারের লক্ষ্যে ২০১৩ সালে ফেনীতে বেসরকারি বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়।