ফেনীর এক হাজার শিশুকে পুষ্টিগুণ সমৃদ্ধ চিপস উপহার দিয়েছে পেপসিকো। স্বেচ্ছাসেবী সংগঠন আমরা ক'জন স্বেচ্ছাসেবক ও গিফট ফর গুড অর্গানাইজেশন সহযোগিতায় ফেনীর সুবিধাবঞ্চিত শিশুর মাঝে চিপসগুলো বিতরণ করা হয়েছে।


সংগঠনটির তথ্য বিষয়ক যুগ্ম সম্পাদক মাহবুবা তাবাসসুম ইমা জানান, গিফট ফর গুড অর্গানাইজেশন সারা বাংলাদেশে বিভিন্ন জেলায় শিশুদের জন্য চিপস বিতরণ করছে। মিঠুন দাশ কাব্য নামের এক বড় ভাইয়ের সহযোগিতায় ফেনী জেলার শিশুদের জন্য আমরা এক হাজার পিস চিপস আনিয়েছি। নিরাপত্তার কথা ভেবে সংগঠনের বড়দের পরামর্শ আমাদের সংগঠনসহ ফেনীর কয়েকটি সংগঠনের ভাইয়াদের মাধ্যমে চিপসগুলো বিতরণ করা হয়।

আমরা ক'জন স্বেচ্ছাসেবক ফেনীর সভাপতি মোঃ সাহাব উদ্দিন বলেন, সংগঠনের কার্যকরী সদস্য মাহবুবা তাবাসসুম ইমা গিফট ফর গুড অর্গানাইজেশন থেকে চিপসগুলো এনেছে।বিতরণ করার ক্ষেত্রে আমরা তাকে সহযোগিতা করেছি। বৈশ্বিক করোনা পরিস্থিতির কারণে স্বল্প সংখ্যক স্বেচ্ছাসেবকের মাধ্যমে জেলার বিভিন্ন উপজেলায় পুষ্টিগুণ সমৃদ্ধ চিপসগুলো বিতরণ করা হয়। আমরা ক'জন স্বেচ্ছাসেবক ফেনী ছাড়াও কয়েকটি সংগঠন বিতরণকার্যে সহযোগিতা করেছেন। গিফট ফর গুড অর্গানাইজেশন ও পেপসিকো কোম্পানিকে তিনি ধন্যবাদ জানান।


শিশুদের চিপস বিতরণে আবু নাঈম, সালমান ভূঁইয়া, কামরুল হোসাইন রুবেল, তারেক চৌধুরী, মহিন উদ্দিন, আবদুলল্লাহ্ মারুফ, জাহেদুল ইসলাম হাসান, মিরাজ উদ্দিন আহমেদ, আরাফাত, জাফিন, নিলয়, ইফতেখারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।