ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগীদের ভিটামিন ‘সি’ যুক্ত ফল উপহার দিয়েছে সহায়। শনিবার (০৬ জুন) রাতে রোগীদের মাঝে বিতরণের জন্য হাসপাতাল কর্তৃপক্ষের নিকট তা প্রদান করা হয়।


সংগঠনের সাধারণ সম্পাদক দুলাল তালুকদার জানান, মোট ৫০ জনের মাঝে ফল উপহার হিসেবে প্রদান করা হয়েছে। এরমধ্যে ৮জন রয়েছেন হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগী, ৩২জন রয়েছেন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন। এছাড়া হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মীদের মাঝেও তা প্রদান করা হয়। উপহার দেয়া ফলের মধ্যে ছিলো আম, জাম, লিচু, লেবু, জামরুল ইত্যাদি।


উপহার প্রসঙ্গে দুলাল তালুকদার জানান, হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগীদের সামাজিক ও অর্থনৈতিক অবস্থা এক নয়। তাদের শারীরিক অবস্থা উন্নতির জন্য ভিটামিন ‘সি’ জাতীয় খাবার জরুরী। তাই সহায়ের উদ্যোগে তাদের জন্য এ উদ্যোগ নেয়া হয়।


এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইকবাল হোসেন ভূঁইয়া, সময় টেলিভিশনের প্রতিবেদক আতিয়ার সজল, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও সহায়ের সহ-সভাপতি জুলহাস তালুকদার, সহায়ের সভাপতি মন্জিলা মিমি, সাধারণ সম্পাদক মুহাম্মাদ দুলাল তালুকদার, সহায়ের সদস্য নজরুল ইসলাম সোহাগ, মামুন মিয়াজি প্রমুখ।