পরশুরাম ও ফুলগাজী উপজেলার সদ্য প্রকাশিত এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৯৩ জন শিক্ষার্থীকে আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কলেজের পক্ষ থেকে মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে কলেজ পরিচালনা পর্ষদের সদস্য, পৌর মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল।


আয়োজক সূত্র জানায়, গতকাল (বৃহস্পতিবার) ও আজ শুক্রবার (৫ জুন) ছাত্রলীগের প্রতিনিধিদল পরশুরামের ৫৩ জন ও ফুলগাজী উপজেলার ৩৯ জন কৃতি শিক্ষার্থীর বাড়ি বাড়ি গিয়ে এ শুভেচ্ছা উপহার প্রদান করেন।


মেয়র বলেন, শিক্ষা জীবনের গুরুত্বপূর্ণ এ ধাপ কৃতিত্বের সঙ্গে অতিক্রম করায় এবং তাদের পড়ালেখায় উৎসাহিত করতে কলেজের পক্ষ থেকে শিক্ষার্থীদের মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে।


উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন বলেন, সাজেল ভাইয়ের সার্বিক দিক নির্দেশনায় ফুল ও মিষ্টি নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা পরশুরাম ও ফুলগাজী উপজেলার বিভিন্ন প্রত্যন্ত গ্রামে কৃতি শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে মিষ্টিমুখ করিয়ে তাদের ফুল দিয়ে বরণ করেছে। তিনি বলেন, এমন কার্যক্রমে ভবিষ্যৎ এ শিক্ষার্থীদের মাঝে ভালো ফলাফল করার মানসিকতা সৃষ্টিতে বাড়তি উৎসাহ দিবে।


শুভেচ্ছা পেয়ে নয়ন নামে এক শিক্ষার্থী অনুভূতি প্রকাশ করে বলেন, এলাকায় আগে কখনো এমন দেখিনি। কয়েকজন ভাইয়া বাড়িতে মিষ্টি, ফুল নিয়ে এসেছে। আমি ও আমার আব্বু আম্মু অনেক খুশি হয়েছে।