ফেনী জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার (৪ জুন) করোনাভাইরাস উপসর্গ নিয়ে আরও ২ ব্যক্তির মৃত্যু ঘটেছে। মৃত্যুর পর কোভিড-১৯ পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত দুইজনই বৃদ্ধ। তাদের বয়স ৫৫-৬৫ বছরের মধ্যে। তাদেও একজন সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের বাসিন্দা ও অপরজন দাগনভূঞার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ আলীপুর গ্রামের বাসিন্দা।


আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডাঃ ইকবাল হোসেন ভূঁইয়া এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, তারা দুজনই জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন। এদের একজনকে সকাল ১১টার দিকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হলে বিকালের দিকে তিনি মারা যান। অপরজনকে দুপুরের দিকে হাসপাতালে আনার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়েছে।


আরএমও জানান, করোনা উপসর্গ থাকায় মৃত্যুর পর তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে তাদের বিশেষ ব্যবস্থায় দাফন করার জন্য বলা হয়েছে।


এ নিয়ে গত ৬দিনে ফেনী জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু হয়েছে। গত শনিবার একইদিন করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ২ বৃদ্ধের মৃত্যু হয়। তাদের বয়স ৬০-৮০ এর মধ্যে। তার ছিলেন ফেনী সদরের বাসিন্দা। এর পরদিন রবিবার চল্লিশোর্ধ এক নারী উপসর্গ নিয়ে মারা যান। তার বাড়ি ছাগলনাইয়ায়।