ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় এক যাত্রীবাহী মাইক্রোবাসের ধাক্কায় অজ্ঞাত (৪০) এক সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। আজ সোমবার (১ জুন) দুপুরে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে ফেনী জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে।


করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দুমাসেরও বেশি সময় ধরে বন্ধ থাকার পর সারাদেশে যান চলাচল শুরু হয়েছে। শুরুর প্রথম দিনে অজ্ঞাত ব্যক্তিটি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অজ্ঞাত ব্যক্তিটি সাইকেল আরোহী ছিলেন। মহাসড়কের পাশ দিয়ে চলার সময় একটি পিকআপকে অতিক্রম করতে গেলে সড়ক বিভাজকের সাথে লেগে তিনি পড়ে যান। এসময় বিপরীত দিকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিলে তিনি মাথায় গুরুতর আহত হয়ে তিনি সংজ্ঞা হারিয়ে ফেলেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। এলাকাবাসী ওই মাইক্রোবাসটি জব্দ করে থানায় খবর দেন। হাইওয়ে পুলিশ এসে গাড়িটি থানায় নিয়ে যায়। তবে এখন পর্যন্ত তার নাম পরিচয় পাওয়া যায়নি। 


হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ শহীদুল ইসলাম জানান, দুর্ঘটনায় তিনি মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তার অবস্থা আশংকাজন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসকার তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।