করোনা ভাইরাসের সংকটে ফেনী সরকারি কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ(ফেকসু)।


আজ বৃহস্পতিবার(২১মে) ফেনী সরকারি কলেজের প্রশাসনিক ভবনের সামনে এই উপহার বিতরণ করা হয়।


এই উপহার বিতরণ সম্পর্কে ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি ও কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মদ তপু বলেন, আমরা ফেনী ২ আসনের সাংসদ জননেতা নিজাম উদ্দিন হাজারীর পক্ষে ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ ও ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে।


তিনি বলেন, এমপি মহোদয় ইতিমধ্যে ফেনী জেলার ১ লক্ষ ৮০ হাজার মানুষকে ত্রান সামগ্রী বিতরণ করেছেন, তারই ধারাবাহিকতায় ফেনী সরকারি কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের জন্য তিনি এই উপহার দিয়েছেন আমরা ওনার পক্ষ থেকে তা বিতরণ করেছি।


ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কলেজ ছাত্র সংসদের জিএস, রবিউল হক রবিন বলেন এমপি মহোদয় ফেনী জেলার প্রত্যন্ত অঞ্চলে উপজেলা,ইউনিয়ন পর্যায়ে ত্রান সামগ্রী পাঠিয়েছেন। এমপি মহোদয়ের এই মহৎ কার্যক্রম ধরে রাখার জন্য আমরা ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ ও কলেজ ছাত্র সংসদের নেতৃবৃন্দদের নিয়ে আমরা কলেজের কর্মচারীদের মধ্যে এই উপহার বিতরণ করেছি। তিনি আরও বলেন, আমরা সর্বমোট ৬০ জন কর্মচারীদের হাতে এই উপহার তুলে দিয়েছি। করোনা পরিস্থিতি যতদিন থাকবে এই সহযোগিতা পরবর্তীতে ও অব্যাহত থাকবে বলে তিনি জানান।


ফেনী সরকারি কলেজের নৈশ প্রহরী কামাল উদ্দিন বলেন, আমি এর আগেও এমপি মহোদয়ের ত্রান সহযোগিতা পেয়েছি৷ তিনি এই জন্য নিজাম উদ্দিন হাজারীকে ধন্যবাদ জানান। তিনি বলে, আমাদের এই দুঃসময়ে এমপি মহোদয় আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন, আমরা ওনার প্রতি কৃতজ্ঞ।

কামাল উদ্দিন আরও বলেন কলেজ ছাত্র সংসদের ভিপি তপু ভাই ও জিএস রবিন ভাইয়ের মাধ্যমে আমরা আগেও কয়েকবার ত্রানের প্যাকেট পেয়েছি। আজকে আমরা কলেজের সকল কর্মচারী এই উপহার পেয়েছি যার জন্য আমরা সবাই অনেক খুশী। কামাল উদ্দিন কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল ও ছাত্র সংসদের ভিপি ও জিএস কে ধধন্যবাদ জানান।


এসময় ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল, কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্র সংসদের এজিএস আশিক হায়দার রাজন হাজারী, কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ও ছাত্র সংসদের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুর করিম জাভেদ, কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাত্র সংসদের তথ্য প্রযুক্তি ও গ্রন্থাগার বিষয়ক সম্পাদক নোমান হাবীব সহ ছাত্র সংসদের নেতৃবৃন্দ ও কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।