ফেনীর পৌর ৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বাহার উদ্দিন বাহারের সাথে ত্রাণ কার্যক্রমে সহায়তা করতে নিয়মিত সময় দেন মোজাম্মেল। গিয়ে দেখলেন, ত্রাণ পেয়ে কিছু মানুষের মুখে হাসি ফুটলেও, কিছুদিন পর আবার সংকটে পড়ে যাচ্ছেন। সেসব মানুষের জন্য সহায়তার হাত বাড়াতে, তাদের মুখে হাসি ফোটাতে নিজের টিউশনির টাকা জমিয়ে কেনা শখের মোটরসাইকেল বিক্রি করে দিলেন। সেই টাকা দিয়ে দাঁড়িয়েছেন তিনি অসহায় মানুষদের পাশে।


আজ বৃহস্পতিবার ( ২১) সকালে ফেনী জিএ একাডেমী স্কুল মাঠে মোটর সাইকেল বিক্রির অবশিষ্ট টাকা দিয়ে ৫০টি পরিবারের জন্য ঈদ উপহার প্রদান করেছেন শুভ। এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর বাহার উদ্দিন।


মুক্তিযোদ্ধার সন্তান ফেনী ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ষষ্ঠ পর্বের শিক্ষার্থী মোজাম্মেল হোসেন শুভ জানান, প্রথম ধাপে ২৫ পরিবার, পরের ধাপে ৩৫জন এবং আজ অবশিষ্ট টাকায় আরও ৫০ জন পরিবারকে ঈদ উপহার দেয়া হয়েছে।


স্থানীয় কাউন্সিলর বাহার উদ্দিন বাহার বলেন, শুরু থেকে ছাত্রলীগ মানুষের পাশে দাঁড়িয়েছে, কখনো সংগ্রামে কখনো মানবতায়। সেও ছাত্রলীগ কর্মী। ছাত্রলীগ কর্মী হিসেবে সে তার আদর্শ থেকে যা শিখেছে, তার বাস্তবায়ন ঘটাচ্ছে।