১০ নভেম্বর,২০১৯

।।শহর প্রতিনিধি।।

মহানবী (সাঃ) এর আদর্শ মেনে জীবন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন ফেনী জেলা প্রশাসক ও কেন্দ্রীয় বড় জামে মসজিদের সভাপতি মো: ওয়াহিদুজজামান। জেলা ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে রবিবার (১০ নভেম্বর) বাদ আসর ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

সভায় জেলা প্রশাসক বলেন, রাসুলের আদর্শ না মানার কারণে আজ আমাদের সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। আবু লাহাব ও আবু জেহেল রাসুলের আদর্শ না মানার কারণে ধ্বংস হয়েছে। পবিত্র কুরআনে সাড়ে ১৪শ বছর আগে যে কথা বলা হয়েছে, বর্তমানে সেগুলোর প্রতিফলন ঘটছে।

তিনি বলেন, সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো, সমাজের মানুষকে ভালবাসবো। রাসুলের আদর্শ মেনে জীবন গড়বো। এতে আমাদের মধ্যে বিরোধ-হানাহানি কমে আসবে। রাসুলের আদর্শ মেনে চললে দুনিয়া ও আখেরাতে শান্তি পাওয়া যাবে। 

ফেনী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো: মঞ্জুরুল আলমের পরিচালনায় আরও বক্তব্য রাখেন, ফেনী কেন্দ্রীয় বড় জামে মসজিদের সেক্রেটারী ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

দোয়া পরিচালনা করেন মসজিদের খতীব ও ফেনী আলীয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ সাইফুল্লাহ। এতে ধর্মপ্রাণ মুসলমানরা অংশ নেন।