ফেনীতে ১ কোটি ১৫ লক্ষ ১০ হাজার টাকা মুল্যমানের ২৩ হাজার ২০ পিস ইয়াবার চালান জব্দ করেছে র‌্যাব-৭। আজ শনিবার (৯ মে) সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর রামপুর হতে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে জানিয়েছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান।

তিনি জানান, এ ঘটনায় দুই মাদকপাচারকারীসহ একটি কভার্ডভ্যান (ঢাকা মেট্টো- ট-২২-১২৯০) জব্দ করা হয়েছে। আটককৃতরা হল রংপুরের কাউনিয়া থানার শিবু কন্টিরামের মৃত হাফিজ উদ্দিন শেখের ছেলে মোঃ নুরুজ্জামান (৩২) ও নেত্রকোণার বারহাট্টার লাউপুলের মোঃ ওয়াজেদ আলীর ছেলে মোঃ লিমন মিয়া (২২)।


অভিযানের বিষয়ে মোঃ নুরুজ্জামানা জানান, মাদক পাচারের গোপন তথ্য পেয়ে র‌্যাব-৭ এর একটি দল রামপুরে মহাসড়কের ঢাকাগামী রাস্তার উপর চেকপোস্ট বসায়। এসময় চট্টগ্রাম হতে ঢাকাগামী কভার্ডভ্যানটিকে থামানোর সংকেত দিলে সেটি থামলে চালকসহ দুজন পালানোর চেষ্টাকালে তাদের আটক করে র‌্যাব সদস্যরা। পরে কভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে এর ড্রাইভিং সিটের নিচে ও পিছনে বডির ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ২৩ হাজার ২০ পিস ইয়াবা জব্দ করা হয়। এর মূল্য আনুমানিক ফেনীতে ১ কোটি ১৫ লক্ষ ১০ হাজার টাকা।


র‌্যাব কর্মকর্তা জানান, তারা দীর্ঘদিন ধরে মাদক পাচারে নিয়োজিত রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানা গেছে। আটকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।