করোনাভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে চারদিকে বিরাজ করছে অচলাবস্থা। এতে কর্মহীন হয়ে পড়ায় ও খাবারের ব্যবস্থা না থাকায় সংকটে পড়েছে শহরের ভাসমান মানুষরা। কোনমতে একবেলা আধবেলা খেয়ে দিন পার করছে তারা। তাদের সহযোগিতায় এগিয়ে এসেছে আমরা ক’জন স্বেচ্ছাসেবকের সদস্যরা। গতকাল রবিবার (১২ এপ্রিল) রাতে শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে সেইসব অসহায় ও ভাসমান মানুষদের মাঝে রাতের খাবার বিতরণ করেছে সংগঠনটি।


সংগঠনের সভাপতি মোঃ সাহাব উদ্দিন বলেন, আমাদের বিগত দিনের মানবিক কার্যক্রম দেখে মোতাহার হোসেন রুবেল নামে এক ভাই দেড় শতাধিক মানুষের এক বেলা খাবারের ব্যবস্থা করে দিয়েছিলেন। তিনি বাজার করে আমার বাড়িতে প্রয়োজনীয় সবকিছু পৌঁছে দেন। আমরা ক'জন স্বেচ্ছাসেবক ফেনী'র স্বেচ্ছাসেবকরা সারাদিন নিজেরা রান্না করে প্যাকেট করে শহরের রেলওয়ে স্টেশন, ট্রাংক রোড, শহীদ শহীদুল্লাহ্ সড়ক ও মহিপাল এলাকার দেড় শতাধিক মানুষের কাছে যত্ন সহকারে রাতের খাবার পৌঁছে দিয়েছি। মোতাহার ভাইয়ের এ আন্তরিকতার জন্য আমরা তার কাছে কৃতজ্ঞ।


তিনি বলেন, আমাদের দুজন অভিভাবক লুৎফুর রহমান খোকন হাজারী ভাই, আরিফুল আমিন রিজভী ভাইয়ের প্রতিও আমরা কৃতজ্ঞ। যাদের সার্বিক দিক নির্দেশনায় আমরা অসহায় মানুষদের পাশে দাঁড়াতে পারছি। এছাড়া ধন্যবাদ ও ভালোবাসা জানাচ্ছি সকল স্বেচ্ছাসেবকদের যাদের অক্লান্ত পরিশ্রমে আমাদের সকল মানবিক কার্যক্রম সফলভাবে সম্পন্ন হয়ে থাকে।


এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সালমান ভূঁইয়া, সদস্য আমির হোসেন, সায়েম, আরাফাত, কামাল উদ্দিন প্রমুখ।


সভাপতি জানান, আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করব অসহায় মানুষদের পাশে দাঁড়াতে। সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসে, তাহলে আমাদের কার্যক্রম আরও বেগবান করতে পারব। এজন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।