নভেল করোনাভাইরাস সংক্রমণ বিস্তার রোধে ফেনী শহরের ভাসমান মানুষদেও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে ফেনী পৌরসভা। আজ মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে শহরে ট্রাংক রোডের বিভিন্ন স্থানে এসব সামগ্রী বিতরণ করেন প্যানেল মেয়র ও জেলা কৃষক লীগের সভাপতি আশ্রাফুল ইসলাম গীটার। এসময় পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহারসহ পৌর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার বলেন, পৌর এলাকায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে পৌরসভা সচেষ্ট রয়েছে। তিনি বলেন, পৌর এলকার প্রতিটি ওয়ার্ডে পৌরসভার পক্ষ হতে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হচেছ। এছাড়া সব মসজিদ মন্দিরেও আমরা তা বিতরণ করেছি।


বিতরণ প্রসঙ্গে কাউন্সিলর বাহার উদ্দিন বাহার বলেন, শহরের ভাসমান মানুষরা বিশেষ করে হতদরিদ্র, দিনমজুর, রিকশাচালক, ভ্যানচালকদের যাদের এসব ক্রয় ক্ষমতা নেই, তাদের ঝুঁকি বেশি। তাই পৌর মেয়র হাজী আলাউদ্দিনের নির্দেশে আমরা এসব ভাসমান মানুষদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি। আজকে ৩শটি মাস্ক ও ৩টি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।


কাউন্সিলর বলেন, এসময় তাদের করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে ও সামাজিক দূরত্ব বজায় রাখতে অবহিত করে পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তারা। তিনি বলেন, আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।


বিতরণকালে সচিব খান মোহাম্মদ ফারাভি, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কৃষ্ণপদ সাহাসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।