ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নে ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী প্রদত্ত ত্রাণ বন্টন করা হয়েছে।

গতকাল শুক্রবার (৩ এপ্রিল) বিকাল থেকে আজ শনিবার (৪ এপ্রিল) পর্যন্ত ঘোপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক আজিজুল হক মানিকের নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মী ও স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় এসব ত্রাণ বন্টন করা হয়।


চেয়ারম্যান জানান, সাংসদের পক্ষ থেকে ১০নং ঘোপাল ইউনিয়নের জন্য বরাদ্দকৃত ত্রাণসামগ্রী সঠিক বন্টনের জন্য প্রথমে ওয়ার্ড আওয়ামী লীগ ও স্থানীয় নেতাকর্মীরা যাচাই বাছাই করে প্রকৃত হতদরিদ্র ও কর্মহীন মানুষদের তালিকা তৈরি করেছি। তালিকা অনুযায়ী প্রত্যেক উপকারভোগীর ঘরে ঘরে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছি আমরা। তিনি ইউনিয়নের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে সাংসদ নিজাম উদ্দিন হাজারীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


তিনি আরও বলেন, ঘোপাল ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৪৫০ জনকে আমরা ত্রান বন্টন করেছি। এছাড়াও আমরা ইউপি সদস্যদের মাধ্যমে একটি তালিকা করেছি। যারা ত্রান সামগ্রী এখনও পায়নি, নিজেদের ব্যবস্থাপনায় আমরা সবার ঘরে ত্রাণ পোঁছে দেবার উদ্যোগ নিয়েছি।


উল্লেখ্য, পরিস্থতিতে কর্মহীন শ্রমজীবী ও নিন্ম আয়ের ১ লাখ ২০ হাজার হাজার মানুষকে সহায়তা করছেন সাংসদ নিজাম উদ্দিন হাজারী। সদরের আসন ছাড়াও ফেনীর অন্যান্য ৫টি উপজেলায় ৭০ হাজার মানুষের জন্য ত্রাণ সহায়তা প্রদান করেছেন নিজাম উদ্দিন হাজারী।