ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, প্রকৃত জনপ্রতিনিধিরা যে কোন বিপদে বিপন্ন জনগনের পাশে দাঁড়াবে এটাই শেখ হাসিনার শিক্ষা, বঙ্গবন্ধুর শিক্ষা।


আজ রবিবার (২৯ মার্চ) দুপুরে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর ত্রাণ বিতরণ প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজের ব্যক্তিগত আইডিতে দেয়া এক স্ট্যাটাসে তিনি এ কথা বলেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক এ প্রটোকল অফিসার নিম্ন আয়ের মানুষের সাহায্যার্থে সাংসদ নিজাম উদ্দিন হাজারীর উদ্যোগকে ‘মহতী’ উল্লেখ করেন। স্ট্যাটাসে তিনি লেখেন, অনেক অনেক ধন্যবাদ ফেনী-২ এর সংসদ সদস্য এবং ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক স্নেহাস্পদ নিজাম উদ্দিন হাজারীকে তার এ মহান উদ্যোগের জন্য।


আশির দশকের তুখোড় ছাত্রনেতা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক এ সভাপতি আরও লেখেন, নিজাম নিজের নির্বাচনি এলাকার গন্ডি ছাড়িয়ে সমগ্র জেলার বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়ে প্রমাণ করেছে সে সমগ্র জেলার একক প্রতিনিধি, প্রকৃত জননেতা।


সরকারের সাবেক এ আমলা বলেন, মানুষের বিপদে প্রকৃত জননেতাকে কোন নির্বাচনী এলাকার সীমারেখায় আবদ্ধ রাখা যায় না।


সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি নেতাকর্মীদের নিজেকে সুরক্ষিত রেখে ত্রাণ কাজে অংশ নেবার অনুরোধ জানান।

উল্লেখ্য, করোনাভাইরাস সৃষ্ট পরিস্থিতিতে ফেনীর শ্রমজীবী ও নিম্ন আয়ের ১ লাখ ২০ হাজার মানুষকে খাদ্যসহায়তা দেবার ঘোষণা দিয়েছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। আজ রবিবার (২৯ মার্চ) সকালে শহরের মাষ্টার পাড়ায় সাংসদের নিজ আঙিনা হতে এ ত্রাণ বিতরণের কার্যক্রম শুরু করা হয়।