আগামী ২৬ অক্টোবর ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ উপলক্ষ্যে রবিবার (২০ অক্টোবর) রাতে শহরের একটি রেস্টুরেন্টে ফেনীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করেছে ফেনী জেলা আওয়ামী লীগ। দলের নতুন কমিটি গঠন নিয়ে দলের সাধারণ সম্পাদক নিজাম হাজারী, এমপি দলীয় পরিকল্পনা তুলে ধরেন। এ সমাবেশে দুই লক্ষ মানুষের সমাগম ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেন। অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপিসহ একাধিক কেন্দ্রীয় নেতার আগমনের কথা জানান।

কমিটিতে কারা স্থান পেতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দলে ভাড়াটিয়া কারো প্রয়োজন নেই, অনুপ্রবেশকারীর কোন দরকার নেই, আওয়ামীলীগের জন্য আওয়ামীলীগই যথেষ্ঠ। আমি দলে থাকি বা না থাকি, একজন আওয়ামী লীগ কর্মী হিসেবে চিরদিন মানুষের কল্যানে কাজ করে যাব।

মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে তিনি বলেন, মাদকের সাথে সম্পৃক্ত কেউ দলে ঠাঁই পাওয়া তো দূরে থাক, উপযুক্ত প্রমাণ পেলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর মাজারে গিয়ে জেলা আওয়ামী লীগের সদস্যরা শপথ করেছে, মাদকের সাথে কেউ কখনো জড়িত হবে না। কেউ যদি এ শপথ ভঙ্গ করে তাকে দলে কোনপ্রকার স্থান দেয়া হবে না।

জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকমের সভাপতিত্বে মত-বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইফতেখারুল ইসলাম, এডভোকেট আকরামুজ্জামান, ফেনী জজকোর্টের পিপি হাফেজ আহম্মদ, জিপি প্রিয় রঞ্জন দত্ত ও মাস্টার আলী হায়দার।