ফেনীর ঐতিহ্যবাহী তমিজিয়া মসজিদের উন্নয়নে ও সৃষ্ট সমস্যা নিরসনে এগিয়ে এলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান। আজ শুক্রবার (৬ মার্চ) মসজিদে জুমার নামাজ আদায় শেষে উপস্থিত মুসল্লীর সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় সরেজমিনে মুসল্লীদের সাথে নিয়ে মসজিদ ও ওয়াকফ এস্টেটের বিভিন্ন অংশ পরিদর্শন করেন জেলা প্রশাসক। মতবিনিময়ে এর সমস্যা নিরসনে ও উন্নয়ন তরান্বিত করতে মসজিদ কর্তৃপক্ষকে নির্দেশনাও প্রদান করেন তিনি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মসজিদটির উন্নয়নে এগিয়ে আসতে মোতোওয়াল্লী ও সাবেক মন্ত্রী লেঃ কর্ণেল (অবঃ) জাফর ইমাম জেলা প্রশাসককে অনুরোধ করেন। তার ডাকে সাড়া দিয়ে আজ তিনি মসজিদে জুমার নামাজ আদায় করেন ও এর সমস্যা সম্পর্কে অবহিত হন।

নামাজের পূর্বে উপস্থিত মুসুল্লিদের উদ্দেশ্যে জেলা প্রশাসক মিথ্যা বলা ও পরনিন্দা হতে সবাইকে বিরত থাকার আহবান জানান। তিনি বলেন, ইসলামের বলেন বিধিবিধান পূর্ণাঙ্গভাবে অনুসরণ করলেই আমরা দুনিয়া ও আখিরাতে নাজাত পাবো।

নামাজ শেষে করোনা ভাইরাস হতে নিরাপদ থাকতে বিশেষ দোয়া করা হয়। দোয়ায় দেশ ও জাতির হেফাজত করতে মহান আল্লাহর অনুগ্রহ কামনা করেন মুসুল্লিরা।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম জাকারিয়া, ছাগলনাইয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান নুর উদ্দিন বাবুল, ওয়াকফ এস্টেটের পক্ষে শেখ ফজলে ইমাম রকি, পৌর যুবলীগ নেতা গাজী খালেদ ইমামসহ মুসুল্লি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।