১৬ জানুয়ারি ২০২০ ।। ক্রীড়া প্রতিবেদক ।।


শেখ রাসেল জাতীয় স্কুল ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০২০ (অনুর্ধ্ব-১৪) এ চ্যাম্পিয়ন হয়েছে ফেনীর বালক দল। আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে ঢাকার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ফেনী স্কুল ব্যাডমিন্টন একাডেমীর আরিয়ান ও আরমান মংলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।


আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের চেয়ারম্যান রকিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপি, পরিষদের প্রধান উপদেষ্টা তরফদার মোঃ রুহুল আমিন, পরিষদের উপদেষ্টা সাবেক এমপি সিরাজ উল ইসলাম মোল্লা, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও সাবেক সচিব আবদুল মালেক এবং ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।


উল্লেখ্য একই টুর্নামেন্টে ফেনী স্কুল ব্যাডমিন্টন একাডেমীর বালিকা দল আজ সকালে ফাইনালে নেত্রকোণা দলের কাছে পরাজিত হয়ে রানার্স আপ হয়।


ফেনী স্কুল ব্যাডমিন্টন একাডেমীর প্রশিক্ষক ও পরিচালক তসলিম হাজারী জানান, টুর্নামেন্টে একাডেমীর বালক ও বালিকা দল নিয়ে তিনদিনের এ টুর্নামেন্টে অংশগ্রহণ করেছেন। তিনি জানান, বালক দলে আরিয়ান ও আরমান এবং বালিকা দলে মাহি ও ইশিতা খেলেছে।