মুজিববর্ষ উপলক্ষ্যে দাগনভূঞায় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে কামাল আতার্তুক উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ম্যাচে উপজেলা যুবলীগকে ৫৭ রানে হারিয়ে বিজয়ী হয় ছাত্রলীগ। জাতীয় সংগীত গেয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে ম্যাচের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন। 


টসে জিতে ব্যাট করতে নেমে ১৫ ওভারে ৮ উইকেটে ১৬৩ রান সংগ্রহ করে ছাত্রলীগ। জবাবে ব্যাট করতে নেমে ১০৬ রানে সব কয়টি উইকেট হারিয়ে থেমে যায় যুবলীগের ইনিংস।


খেলা শেষে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রাজীব চৌধুরী, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন মামুন।


ম্যাচ আয়োজন প্রসঙ্গে যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানানোর উদ্দেশ্যেই ব্যতিক্রমি ম্যাচের আয়োজন করা হয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের মধ্যে ভাতৃত্ত্ব ও ঐক্য সুসংবদ্ধ করাও ম্যাচ আয়োজনের একটি উদ্দেশ্য।


ম্যাচে বিজয়ী দলকে ১ লাখ টাকা ও রানার্স আপ দলকে ৫০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়।