ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত কমিশনার জয়নাল আবেদীন স্মৃতি ফেনী সরকারি কলেজ ক্রিকেট লীগের ২য় দিনের খেলা বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। আজ বুধবার লীগের ২য় দিনের প্রথম ম্যাচে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ও অর্থনীতি বিভাগ মুখোমুখি হয়। প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ১১৫ রান সংগ্রহ করে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ।


এরপরেই শুরু হয় বৃষ্টি। থমকে যায় ম্যাচ। মাঠ পরিদর্শন শেষে উইকেট খেলার উপযোগী না থাকায় চলতি ম্যাচটিসহ আজকের দিনের সবগুলো ম্যাচ পরিত্যক্ত ঘোষনা করে ম্যাচ আম্পায়াররা।


ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মেদ তপু জানায়, বৈরী আবহাওহার কারনে আজকের সবগুলো ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। আজকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ বনাম অর্থনীতি বিভাগ, বিবিএস বনাম হিসাববিজ্ঞান বিভাগ, ইতিহাস বিভাগ বনাম গনিত বিভাগের মধ্যে খেলা অনুষ্ঠিত হবার কথা ছিল। পরিত্যক্ত ম্যাচগুলো আগামী ২ মার্চ রিজার্ভ ডে তে অনুষ্ঠিত হবে।

এসময় ফেকসু’র জিএস রবিউল হক রবিন, এজিএস রাজন হাজারী উপস্থিত ছিলেন।


পূর্বের সূচি অনুযায়ী আগামী রবিবার ১ মার্চ লীগের ৩য় দিনের খেলায় প্রথম ম্যাচে ব্যাবস্থাপনা বিভাগ বনাম উদ্ভিদবিদ্যা বিভাগ, ২য় ম্যাচে দর্শন বিভাগ বনাম উচ্চ মাধ্যমিক, ৩য় ম্যাচে রসায়ন বিভাগ বনাম প্রানীবিদ্যা বিভাগ মোকাবেলা করবে।