রম্য লেখক নুরুল আমিন হৃদয়ের প্রথম গ্রন্থ ‘হৃদয়ের কথা’র মোড়ক উন্মোচন করেছেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।


আজ বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকালে ফেনী শহরের মিজান রোডস্থ স্কাউটস ভবনের সম্মেলন কক্ষে বইয়ের মোড়ক উন্মোচনে জেলা প্রশাসকের সাথে ফেনীর বিভিন্ন পর্যায়ের শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, লেখক হৃদয়ের কথাগুলো গতানুগতিকভাবে উপস্থাপন না করে প্রাণোবন্ত করতে পেরেছেন যা পাঠককে পড়তে আগ্রহী করবে।


বইয়ের বাহ্যিক বিষয়ে উন্নত বাঁধাই ও স্বচ্ছ ছাপার কথা উল্লেখ করে তিনি বলেন, লেখক লেখার মান ও সুদৃশ্য মোড়ক বইয়ের প্রতি পাঠককে আকৃষ্ট করে।


দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের এর সভাপতিত্বে ও দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঁঞার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেনী সরকারী কলেজ উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোশারফ হোসেন মিলন, দৈনিক কালের কন্ঠের ফেনী জেলা প্রতিনিধি আসাদুজ্জামান দারা।


এ সময় আরও বক্তব্য রাখেন ডিবিসি নিউজ ও ডেইলী অবজারভার ফেনী প্রতিনিধি মোঃ আবু তাহের ভূঞা, স্বাগত বক্তব্য রাখেন বইয়ের প্রকাশনা প্রতিষ্ঠান ভাটিয়াল প্রতিনিধি আারিফুল আমীন রিজভী, বক্তব্য রাখেন ফেনী জেলা বেসরকারী ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল মালিক এসোসিয়েশনের সাবেক সভাপতি আবদুল গোফরান বাচ্চু এবং উপস্থিত সকলের কাছে লেখক নিজের কথা ব্যক্ত করেন।


অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা বেসরকারী ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল ওনার্স এসোসিয়েশনের সভাপতি হারুন উর রশিদ, সমাজকর্মী ও ব্যবসায়ী ফখরুদ্দিন আলী আহমদ তিতু, যমুনা টেলিভিশন ফেনী প্রতিনিধি আরিফুর রহমান, এটিএন নিউজ প্রতিনিধি দিদারুল আলম প্রমুখ।