পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়ন ছাত্রলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে রফিকুল ইসলামকে সভাপতি ও রাকিব হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।


আজ বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে আলাউদ্দিন আহমেদ চৌধুরী দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ।


সম্মেলন উদ্বোধন করেন পরশুরাম উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জমির উদ্দিন ভাবন। বিশেষ অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, সহ সভাপতি মোতাহের হোসেন, ইকবাল মাহমুদ সৈকত, সাংগঠনিক সম্পাদক লতিফ খান রায়হান, মাহবুবুর রহমান জিমি, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মোঃ শাহীন।


এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, উপজেলা যুবলীগের সভাপতি ইয়াসিন শরীফ মজুমদার, জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম মহিম, পৌর কাউন্সিলর এনাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, মির্জানগর ইউপি চেয়্যারম্যান নুরুজ্জামান ভুট্টুসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান সাকিব। অনুষ্ঠানে ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আবদ্দুল্লাহ্ আল মোমেন তানিমের পরিচালনায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সহ-সভাপতি রাইসুল ইসলাম রিফাত ।


পরশুরাম উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক জমির উদ্দিন ভাবন জানান, পূর্বে এই সম্মেলন না হওয়ায় নেতৃত্ব সংকটের দেখা যেত। কিন্তু আমরা এখন জেলা ছাত্রলীগ এবং উপজেলা আওয়ামি লীগের নির্দেশনায় সঠিক সময় সম্মেলনের মাধ্যমে নতুন প্রজন্মের মাঝ থেকে নেতৃত্ব সৃষ্টি করতে পারছি।