ফেনীর গুদাম কোয়ার্টার এলাকার রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় (৫৫) বয়সের একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩১মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর ভাষ্যমতে, হাতে বাজারের ব্যাগ নিয়ে মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হচ্ছিলেন ওই ব্যক্তি। আশেপাশের লোকজন তাকে সতর্ক করার চেষ্টা করলেও তা তিনি শুনতে পান নি। এসময় ঢাকা থেকে চট্টগ্রামগামী সূবর্ণ এক্সপ্রেস ট্রেন ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

ফেনী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (সাব ইন্সপেক্টর) সাইফুল ইসলাম জানিয়েছেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টগ্রামগামী সূবর্ণা এক্সপ্রেসের নিচে কাটা পড়ে লোকটি নিহত হয়েছে বলে জানায় স্থানীয়রা। রেলওয়ে পুলিশ খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করে।
তিনি জানান, মৃতদেহের পরনে থাকা শার্টের পকেট থেকে একটি বাংলাদেশী পাসপোর্ট পাওয়া যায়। পাসপোর্টটি ফেনীর ফুলগাজী উপজেলার আদন্দপুর ইউনিয়নের উত্তর আনন্দপুরের নুর নবীর নামে। পুলিশ ধারণা করছে নিহতের নাম নুর নবী।