পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসে ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায়ের ভালোবাসায় মুগ্ধ ফেনী পৌরসভার দুই শতাধিক পরিচ্ছন্ন কর্মী। যারা শহরকে নিয়মিত পরিচ্ছন্ন রেখে চলার পথকে সুন্দর রাখছে, জীবাণুুুমুক্ত করে পরিচ্ছন্ন শহর হিসেবে তিলে তিলে গড়ে তুলছে ফেনী শহরকে, পৌরসভার সেইসব পরিচ্ছন্নতা কর্মীদের বিশ্ব ভালবাসা দিবসে ফুলেল শুভেচ্ছা ও দুপুরের খাবার বিতরণ করেছে ফেনীর স্বেচ্ছাসেবী সংগঠন সহায় সংগঠন।

আজ শুক্রবার ১৪ ফেব্রুয়ারী সকালে ফেনীর একটি কমিউনিটি সেন্টারে সেচ্ছাসেবী সংগঠন সহায় সভাপতি মনজিলা আক্তার মিমির সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ফেনী জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. সাহেদুল ইসলাম ভূঞা কাওসার।

সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক নাজমুল হোক শামীম’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌর সভার সচিব খাঁন মো. ফারাবী, মেডিকেল অফিসার ডাঃ কৃষ্ণ পদ সাহা, মুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক দৈনিক প্রথম আলো নিজস্ব প্রতিবেদক আবু তাহের, যমুনা টেলিভিশনের ফেনী প্রতিনিধি আরিফুর রহমান, ফেনী মডেল থানা পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ আলী, সাপ্তাহিক স্বদেশপত্রের সম্পাদক এন এন জীবন, সময় টেলিভিশনের ফেনী ব্যুরোর প্রতিবেদক আতিয়ার সজল, সহায়ের উপদেষ্টা মাহিনুর জাহান লাবনী, ফেনী জেনারেল হাসপাতালে শিশু বিশেষজ্ঞ ডাঃ নুরুল আবছার মামুন।

স্বাগত বক্তব্য রাখেন সহায় সদ্যস মাজেদুল হক রিমন, শুভেচ্ছা বক্তব্য রাখেন ফেনী পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী সরওয়ার হোসেন।

উপস্থিত ছিলেন চ্যানেল ২৪ জেলা প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, ডেইলি ট্রাইব্যুনালের ফেনী প্রতিনিধি মোস্তফা কামাল বুলবুল, আনন্দ টিভির জেলা প্রতিনিধি জাফর উল্ল্যাহ, ফেনী মডেল থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম, বাংলাদেশ ফটো র্জাণালিষ্ট এসোসিয়েশন ফেনী জেলা ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন'র সাধারণ সম্পাদক তোফায়েল আহম্মেদ নিলয়, সহায়'র সহ-সভাপতি ইয়াছির আরাফাত রুবেল, সহায় সাধারণ সম্পাদক মোহাম্মদ দুলাল তালুকদার প্রমুখ।

সহায়ের সভাপতি মনজিলা মিমি বলেন, ভালবাসা শুধু কাছের মানুষের জন্য নয়, এটা সবার মাঝে ছড়িয়ে দেয়া উচিত। তাতেই ভালবাসা দিবসের সার্থকতা। এজন্য আমাদের এই ভিন্ন আয়োজন। পরিচ্ছতাকর্মীদের একবেলা খাবারের আয়োজন করতে পেরেছি এটা আমাদের স্বার্থকতা।

সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার বলেন ভালবাসা এমন একটি শক্তি যার কাছে সবাই পরাজিত। ধনী, গরীব, সবাই মিলে মিশে যেখানে একাকার। সবাইকে ভালবাসা শিকলে আবদ্ধ করা গেলে থাকবেনা আর কোন হিংস্রতা। তাই আসুন ভালবাসার মূলমন্ত্রকে কাজে লাগিয়ে গড়ে তুলি একটি নতুন পৃথিবী।

অনুষ্ঠানে ফেনী পৌরসভার আড়াই শতাধিক পরিচ্ছন্নতা কর্মী, সাংবাদিক, আমন্ত্রিত অতিথি ও সংগঠনের সদ্যসরা উপস্থিত ছিলেন।