পরশুরামের রক্তদাতা স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ইউনিটি ব্লাড ডোনার ক্লাবের আয়োজনে পালিত হল ভিন্নধর্মী ভালোবাসা দিবস। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে উপজেলার শেখ কামাল মিলনায়তনে উপজেলার বিভিন্ন মাদ্রাসার হাফেজ, এতিম এবং সুবিধাবঞ্চিতদের নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


মাদ্রাসা শিক্ষার্থীদের গজলসহ বিভিন্ন পরিবেশনার মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সকলের অংশগ্রহণে অনুষ্ঠানে একটি উৎসমুখর পরিবেশের সৃষ্টি হয়। এরপরে দুপুরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।


সংগঠনের সাংগঠনিক সম্পাদক নাহিদ হায়দার বলেন, ভালোবাসা দিবসে শুধু প্রেমিক-প্রেমিকার জন্য নয়। এই মানসিকতার পরিবর্তন দরকার। ভালোবাসার মহাত্ম বোঝাতে এবং দিনটিকে স্মরণীয় করে রাখতে ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করেছি আমরা।


তিনি আরও বলেন, ভালোবাসাগুলো প্রকাশ করার জন্য প্রেমিক-প্রেমিকা ছাড়াও সমাজে অনেকগুলো ক্ষেত্র আছে। এই আয়োজনের মাধ্যমে আমরা এই বার্তাটিই পৌঁছাতে চেয়েছি।


এছাড়াও তিনি বলেন, সংগঠনের উপদেষ্টা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের সহযোগিতায় এবার আমরা প্রায় ১২০ জনের জন্য একবেলা খাবারের আয়োজন করতে সক্ষম হয়েছি। অনুষ্ঠানে সংগঠনের সদস্যের বিভিন্ন প্রতিযোগিতা শেষে পুরস্কার প্রদান করা হয়।