জনপ্রশাসন মন্ত্রণালয়ে উপ সচিব পদে বদলি হওয়া ফেনীর স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক পিকেএম এনামুল করিমকে বিদায় সংবর্ধনা দিয়েছে ফেনীর জনপ্রতিনিধিরা। আজ মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) শহরের একটি রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

সংবর্ধনা অনুষ্ঠানে পিকেএম এনামুল করিমের ফেনীতে কর্মময় জীবনের প্রশংসা করেন জনপ্রতিনিধিরা। এসময় তারা বলেন, কর্মকালীন সময়ে দক্ষতা, যোগ্যতা, স্বচ্ছতা ও জবাবদিহিতার প্রয়োগের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন। ফেনীর মানুষ তাকে অনেকদিন মনে রাখবে।

তার ভবিষ্যত কর্মজীবনের সাফল্য ও সুস্বাস্থ্য কামনা করে তাকে বিদায়ী অভিনন্দন জানান নিজাম উদ্দিন হাজারী এমপি।

এসময় ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আকরামুজ্জমান, ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলসহ ফেনীর বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং পৌর কাউন্সিলররা উপস্থিত থেকে তাকে শুভকামনা জানান।

এর আগে গত ২৬ জানুয়ারি রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পিকেএম এনামুল করিমের বদলির আদেশ জারি করা হয়।

তিনি বিভিন্ন মেয়াদে ফেনীর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পদে দায়িত্ব পালন করেছেন।

২৪ তম বিসিএস এ উত্তীর্ণ হয়ে খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ে সহকারি কমিশনার হিসেবে প্রশাসন ক্যাডারে যোগ দিয়ে সিভিল সার্ভিসে সূচনা করেন।