ফেনীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ৭ মাদক সেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে ও মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) ভোরে শহরের মাষ্টারপাড়া ও ট্রাংক রোড হতে তাদের আটক করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচার সহকারি কমিশনার মোঃ মনিরুজ্জামান।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর সহকারি পরিচালক আবদুল্লাহ আবু জাহিদ জানান, গতকাল রাতে শহরের মাষ্টারপাড়া ষ্টাফ কোয়ার্টার জামে মসজিদ সংলগ্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে ৪ জনকে গাঁজাসহ আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতের নিকট হাজির করলে বিচারক সহকারি কমিশনার মোঃ মনিরুজ্জামান আটককৃত একজনকে ৩ মাসের ও বাকীদের ২১ দিনের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেককে ১০০ টাকা জরিমানা করেন। দন্ডপ্রাপ্তরা হল ফিরোজপুরের ভান্ডারিয়ার মৃত হোসেন আলীর ছেলে মোঃ বেলায়েত হোসেন (৫২), ফেনী সদরের ফতেহপুরের মৃত মফিজুর রহমানের ছেলে আকরাম হোসেন শুক্কুর (২১), রংপুরের কাউনিয়া থানার আকবর আলীর ছেলে বাবুল মিয়া (৪০) ও শহরের উত্তর সহদেবপুরের মৃত আনিসুল আলমের ছেলে মোস্তাকিম আলম (২৩)।


তিনি জানান, আজ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) ভোররাতে অভিযানে শহরের ট্রাংক রোড হতে মাদকসহ ৩ জনকে আটক করা হয়। পরে আটককৃত প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ মনিরুজ্জামান।


মামলার প্রসিকিউশান দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর পরিদর্শক অমর কুমার সেন ও উপ-পরিদর্শক মোঃ শাহীন শওকত।