ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন আহত হয়েছে। বুধবার (২৯ জানুয়ারি) ও বৃহস্পতিবার (৩০) সকালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকালে মহিপালের বক্ষব্যাধি হাসপাতালের সামনে দুটি সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে মোঃ দেলোয়ার হোসেন (৬৫) নামে এক বৃদ্ধ আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসাপাতালে নিয়ে যায়। তিনি আফতাব বিবির হাটের ধোনসাহাদ্দা গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।


হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোশাররফ হোসেন জানান, দুর্ঘটনায় তার ডান হাত মারাত্মক জখম হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


অপরদিকে বুধবার রাতে পাঁচগাছিয়ার তেমুহনীতে পিকআপ ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে সাইফুল ইসলাম (১৮) ও খোরশেদ আলম (২৫) নামে দুই যুবক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এদের মধ্যে গুরুতর আহম সাইফুল ইসলামকে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শহিদুল ইসলাম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত সাইফুল মাথিয়ারার সাহাবুদ্দিন ও খোরশেদ আলীপুরের মৃত মকবুলের ছেলে।