ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়নের সামাজিক সংগঠন নিজকুঞ্জরা মিতালী সমাজ কল্যান সংঘের ২০২০-২১ সালের কার্যকরী ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। রবিবার (২৬ জানুয়ারি) গঠিত কমিটিতে ইশতিয়াক হোসেন চৌধুরী সভাপতি, সাধারণ সম্পাদক নিজামুল হক রিয়ন ও মোস্তাফিজুর রহমান মুরাদকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।


এছাড়া কমিটিতে সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ আল নোমান রানা, সহ সভাপতি মিনহাজুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ছায়েম উল্ল্যাহ চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিলুল্লাহ, অর্থ সম্পাদক নাজিমুল হক সজীব, প্রচার সম্পাদক মেহেদী হাসান চৌধুরী, সহ-প্রচার সম্পাদক পদে রেজাউল করিম রবিন, সাহিত্যে ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল হোসেন রবিন, ছাত্র কল্যাণ সম্পাদক শাহনেওয়াজ রনি, ক্রিড়া সম্পাদক আল ইমরান সাইমন, ধর্ম সম্পাদক শরীফুল ইসলাম, দপ্তর সম্পাদক এনামুল হক শাহীনকে নির্বাচিত করা হয়েছে।


কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন শাখাওয়াত হোসেন রিয়াদ, মেহেদী হাসান হিমেল, শাহাদাত হোসেন চৌধুরী, ফয়সাল মাহমুদ শাওন।


উল্লেখ্য সমাজ সেবার লক্ষ্যে মিতালী সমাজ কল্যাণ সংঘ ২০০৪ সালে প্রতিষ্ঠা করা হয়। দীর্ঘ ১৫ বছর ধরে এলাকার সামাজিক উন্নয়নে সংগঠনটি কাজ করে চলেছে।