বিবাহিত আর অবিবাহিতদের অংশগ্রহণে আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচে জয়ী হয়েছে অবিবাহিতরা। মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে কালিকসার ইয়াংস্টার ক্লাবের আয়োজনে চৌদ্দগ্রাম উপজেলার ১০নং বাতিসা ইউনিয়নের কালিকসার গ্রামে (২৪ জানুয়ারী) শুক্রবার অনুষ্ঠিত হয়ে গেলো বিবাহিত-অবিবাহিত প্রীতি ক্রিকেট ম্যাচ। টানটান উত্তেজনাময় এ ক্রিকেট ম্যাচে বিবাহিতদের হারিয়ে অবিবাহিত দল ১ রানে জয় লাভ করে।


টসে জিতে ব্যাট করতে নেমে ১৪ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে বিবাহিত দল ১১৭ রান সংগ্রহ করে। বিবাহিত দলের দেয়া ১১৮ রানের চ্যালেঞ্জ মোকাবেলায় ১৩ ওভার ৪ বলে ৯ উইকেট হারিয়ে ১১৮ রান করে ১ রানে জয় লাভ করে অবিবাহিত দল।


মাদক নয় খেলা চাই, চলো সবাই মাঠে যায় এই প্রতিপাদ্য নিয়ে আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং বাতিসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জি এম জাহিদ হোসেন টিপু।


মোশাররফ হোসেন সোহাগের সভাপতিত্বে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাতিসা ইউনিয়ন যুবলীগ নেতা মহসিন রেজা মজুমদার, ৯নং ওয়ার্ড মেম্বার আবদুল হাই ভূঁইয়া বাবুল, ৮নং ওয়ার্ড মেম্বার এনামুল হক হেলাল, ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম।


২০১৪ সাল থেকে কালিকসার ইয়াং স্টার ক্লাব বিবাহিত ও অবিবাহিত পুরুষদের জন্য ফুটবল ও ক্রিকেট প্রীতি ম্যাচের আয়োজন করে থাকে।