আগামী শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের ২য় রাউন্ডে মুখোমুখি হবে ফেনী ও চট্টগ্রাম জেলা দল। সোমবার (২০ জানুয়ারি) বিকালে নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে অনুষ্ঠিত চ্যাম্পিয়নশীপের ১ম রাউন্ডের ফিরতি ম্যাচে নোয়াখালীর সাথে ড্র করে ফেনী দল ২য় রাউন্ডে উন্নীত হয়েছে।


জয়ের জন্য দুই দলের খেলোয়াড়রা আপ্রাণ চেষ্টা করলেও শেষ পর্যন্ত খেলার ফলাফল ২-২ গোলে ড্র হয়। টানটান উত্তেজানপূর্ণ খেলার প্রথমার্ধের ২৯ মিনিটে নোয়াখালী দলের খেলোয়াড় রিয়াদ ১ম গোল করে দলকে এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে ফেনী দলের খেলোয়াড় রবিন গোল করে সমতা আনে। পরে খেলার ৫২ মিনিটে ফেনী জেলা দলের মেহেদী হাছান গোল করে দলকে এগিয়ে নেয়। খেলার ৬২ মিনিটে নোয়াখালীর রনি গোল করে দুই দলের মধ্যে সমতা আনেন। শেষ পর্যন্ত খেলা ২-২ গোলে ড্র হয়।


এর আগে ১৭ জানুয়ারি ফেনীর শহীদ সালাম স্টেডিয়ামে অনুষ্ঠিত ১ম ম্যাচে নোয়াখালীকে ১-০ গোলে হারায় ফেনী জেলা দল।


জয়ের জন্য ফেনী দলের মনোবল চাঙ্গা রয়েছে বলে জানান কোচ আশ্রাফুল আনোয়ার শিমুল। তিনি বলেন, দলে কয়েকজন খেলোয়াড় ইনজুরি সমস্যায় ভুগলেও ম্যাচের আগে তা কাটিয়ে উঠা যাবে। জয়ের জন্য আপ্রাণ চেষ্টা করবে খেলোয়াড়রা। খেলার ভেন্যু এখনো নির্ধারণ করা হয় নি।


ফেনী জেলা দলের ম্যানেজার হিসেবে রয়েছেন গোলাম রাব্বানী, সহকারি ম্যানেজার তৌহিদুল ইসলাম তুহিন, কোচ আশরাফুল আনোয়ার শিমুল, সহকারি কোচ নুরুল আবছার কবির শাহজাদা।

২য় রাউন্ডে ফেনী জেলা দলের জন্য শুভকামনা জানিয়েছেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ ওয়াহিদুজজামান। ফেনীর খেলোয়াড়রা ভালো খেলে জেলার জন্য সুনাম বয়ে আনবে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।