১৩ জানুয়ারি ২০২০ ।। দাগনভূঞা সংবাদদাতা ।।


ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞায় সড়ক দূর্ঘটনায় ১৪ জন আহত হয়েছে। আজ সোমবার (১৩ জানুয়ারি) সকালে দাগনভূঞা থানার সামনে এ দূর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৯ জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর ৫ জন দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।


পুলিশ, হাসপাতাল সূত্র ও স্থানীয়রা জানায়, ফেনী থেকে নোয়াখালীগামী সুগন্ধা দ্রুতযান সার্ভিসের বাসটি (কুমিল্লা ল-৫০৫৮) দাগনভূঞা থানার সামনে বিপরীত দিক থেকে আসা ফেনীগামী গাছ বহনকারী ট্রলি অতিক্রম করতে গিয়ে সংঘর্ষ ঘটে। এ সময় ট্রলির চালক, হেলপার ও বাসের যাত্রীসহ ১৪ জন আহত হয়। আহতরা হলেন- নয়ন (৩৫), আবু বক্কর (২৮), মানিকুল ইসলাম (২২), সম্রাট, সৈকত ও মোবারক। গুরুতর আহত অবস্থায় ৯ জনকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় নয়ন (৩৫), সম্রাট, সৈকত, মোবারক হোসেনসহ ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর ৫ জন দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।


ফেনী সদর হাসপাতালে দায়িত্বরত পুলিশ পরিদর্শক আবদুর রহমান জানান, গুরুতর আহত ৫ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম শিকদার জানান, পুলিশ দুর্ঘটনা কবলিত বাস ও ট্রলিকে জব্দ করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।