৩ জানুয়ারী ২০২০ ।। নিজস্ব প্রতিবেদক ।।

ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, প্রত্যেক বিত্তবানকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে।

 

আজ শুক্রবার (৩ জানুয়ারী) বিকাল সাড়ে চারটায় পৌর লিবার্টি মার্কেটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন চিটাগাং ইউনিভার্সিটি এক্স-স্টুডেন্টস ক্লাব ফেনীর আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

বক্তব্যে সাংসদ বলেন, সমাজে সবাই সমান নয়। যারা অসচ্ছল তাদের পাশে পাথা আমাদের নৈতিক দায়িত্ব। আয়োজকদের প্রশংসা করে তিনি বলেন, এ সংগঠনটি উচ্চ শিক্ষিতদের দ্বারা প্রতিষ্ঠিত। বিভিন্ন সময় এ সংগঠনের সামাজিক কর্মকান্ড অন্যদের অনুপ্রাণিত করবে।

 

সংগঠনের সভাপতি এবং জেলা ও দায়রা জজ একেএম মোজাম্মেল হক লেনিন জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১তম ব্যাচের অর্থায়নে চিটাগাং ইউনিভার্সিটি এক্স-স্টুডেন্টস ক্লাব ফেনী শীতার্তদের মাঝে কম্বল বিতরণের এ আয়োজন করা হয়।

 

সাধারণ সম্পাদক মনসুর উদ্দিন খান জানান, সামাজিক দায়িত্ব পালনে সংগঠন সবসময় সচেষ্ট থাকার চেষ্টা করে। কম্বল বিতরণ ছাড়াও সংগঠনের ব্যানারে বিনামূল্যে রক্তদান কর্মসূচি বাস্তবায়ন করা হয়, তিনি আরও জানান।

 

সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য হারুন উর রশীদের সঞ্চালনায় আয়োজনে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মাঝে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম ওমর গণি এমইএস কলেজের অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলম, চট্টগ্রাম কলেজের রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. একেএম সামছুদ্দিন আজাদ, বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ শফিউল আলম ভূঞা, বিশিষ্ট ব্যবসায়ী ও চাকসুর সহ-ক্রীড়া সম্পাদক মোঃ মহিউদ্দিন বাদল, বিশিষ্ট লেখক ও গবেষক রেজাউল করিম স্বপন, ফেনী সরকারি কলেজ রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক নুরুল আজিম ভূঞা, পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মিজানুর রহমান মজুমদার, মোস্তাফিজুর রহমান দুলাল, মিজানুর রহমান, শুকদেব নাথ তপন, প্রমূখ।