২৫ ডিসেম্বর ২০১৯ ।। ক্রীড়া প্রতিবেদক ।।


মার্কেন্টাইল ব্যাংক ১ম বিভাগ ক্রিকেট লীগে প্রথম সেঞ্চুরি করেছে খালেদ বিন ওয়ালিদ রুমি। স্কয়ার স্পোর্টিং ক্লাবের এ ব্যাটসম্যান আজকের ম্যাচে ম্যানচেষ্টারের বিরুদ্ধে ৮২ বলে ১০০ রানের অনবদ্য ইনিংস খেলে। ৯টি চার ও ৫টি ছক্কায় রুমি তার ইনিংস সাজায়। ম্যাচে খালেদ বিন ওয়ালিদ ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়।


আজ বুধবার (২৫ ডিসেম্বর) ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে ৮৬ রানে ম্যানচেষ্টারকে হারিয়ে জয় লাভ করে স্কয়ার স্পোর্টিং ক্লাব।


টসে জিতে ব্যাটিংয়ে নেমে স্কয়ার স্পোর্টিং ক্লাব ৩৮ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ১০০ রান আসে খালেদ বিন ওয়ালিদ রুমি ব্যাট থেকে। এছাড়া ওপি ২৮, রাজু ২০ এবং শহিদুল ১৬ রান করেন। ম্যানচেস্টারের বোলারদের মধ্যে পিপুল ৮ ওভার বল করে ৪২ রান দিয়ে ৩ উইকেট লাভ করে।


জবাবে ব্যাট করতে নেমে স্কয়ার ক্লাবের বোলার রিফাতের দুধর্ষ বোলিংয়ে ২২.৫ ওভারে সব কয়টি ইউকেট হারিয়ে ১০৪ রানে গুটিয়ে যায় ম্যানচেষ্টার ইউনাইটেড ক্লাব। বোলার জাহিদ হোসেন রিফাত ৭ ওভার বল করে ৩০ রানে ৬ উইকেট লাভ করে। ম্যানচেষ্টারের পক্ষে তুষার সর্বোচ্চ ২৭ রান সংগ্রহ করে। এছাড়া নোমান ১৭ এবং রিংকু ১৪ রান করে।