২৪ ডিসেম্বর ২০১৯ ।। ক্রীড়া প্রতিবেদক ।।

আগামীকাল বুধবার (২৫ ডিসেম্বর) মাঠে গড়াচ্ছে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৯-২০ এর আসর। বুধবার (২৫ ডিসেম্বর) সকালে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শহরের ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে ক্রিকেট লীগের উদ্বোধন করবেন মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কামরুল ইসলাম চৌধুরী।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্থার সহ সভাপতি ও পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।


জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানায়, লীগে এবার দুইটি গ্রুপে ১০টি দল অংশগ্রহণ করছে। ক গ্রুপে রয়েছে ম্যানচেষ্টার ইউনাইটেড ক্লাব, কে.এম.সিসি, ফেনী ক্রিকেট ইনস্টিটিউট, ইলেভেন স্টার ও স্কয়ার ক্রিকেট ক্লাব। খ গ্রুপে রয়েছে ফ্রেন্ডশীপ ক্রিকেট ক্লাব, মোহামেডান স্পোর্টি ক্লাব, আবাহনী ক্রীড়া চক্র, ব্রাদার্স ক্লাব ও রৌশনাবাদ ক্রিকেট ক্লাব। সকাল সাড়ে ৯টায় ৫০ ওভারের উদ্বোধনী খেলায় ম্যানচেষ্টার ক্লাব ও স্কয়ার ক্রিকেট ক্লাব মোকাবেলা করবে। 


জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমীর হোসেন বাহার জানান, ফেনীতে তরুণ প্রজন্মের মাঝে ক্রিকেটকে জনপ্রিয় ও এর প্রসার ঘটাতে প্রতি বছর ক্রিকেট লীগের আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থা। তাদের মধ্য থেকে উদীয়মান খেলোয়াড় বের করে আনাই আমাদের লক্ষ্য। লীগের প্রত্যেক খেলায় ম্যান অব দ্য ম্যাচ ট্রফি প্রদান করা হবে।