ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৯


 

২৩ ডিসেম্বর ২০১৯ ।। নিজস্ব প্রতিবেদক ।।


ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপুলে সড়ক দুর্ঘটনায় মনির হোসেন (৩১) নামে একজন নিহত ও ৯ জন গুরুতর আহত হয়েছে। আজ সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে লালপুলের স্টার লাইন পাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে।


আহতরা হল চট্টগ্রামের বাকলিয়ার আলাউদ্দিন (৬৫), ভোলার মিলন (২৬), জাফর আহমেদ(২৮), জিহাদ (২৫), জাহাঙ্গীর (৪৫), হাসিনা আক্তার (৪২), কোহিনুর বেগম (৩০) ও কক্সবাজারের রুবেল (২০)।


গাড়ীতে থাকা আহত যাত্রীদের স্বজনরা জানান, ভোলা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী তোপা এন্টারপ্রাইজের যাত্রীবাহী (ঢাকা মেট্রো-ব-১১-২৪৩৮) বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি কভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় বাসে থাকা যাত্রীরা মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন। গুরুতর আহতদের স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে আনা হয়।খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে করে বাকীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।


ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় সেভেন স্টার হোটেলের মালিক শরীফুল ইসলাম শান্ত জানান, দুর্ঘটনার বিকট শব্দ শুনে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। এরপর স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন তারা। আহতদের মধ্যে মনির হোসেনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত মনির হোসেনের শার্টের পকেট থেকে একটি ড্রাইভিং লাইসেন্স পাওয়া যায়। তিনি ভোলার গজারিয়া এলাকার মো. কালু মাঝির ছেলে।


ফেনী জেনারেল হাসপাতালের (আরএমও) ডাঃ আবু তাহের পাটোয়ারী জানান, মৃত মনির হোসেনকে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এছাড়া মারাত্মকভাবে আহত ৬ জন পুরুষ ও ২ জন নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম ও ঢাকা প্রেরণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ইতিমধ্যে আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম ও ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। আহত একজন জরুরী বিভাগে চিকিৎসা নিয়ে চলে গিয়েছেন।


মহিপাল হাইওয়ে থানার এসআই সুলতান উদ্দিন জানান, পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তোপা এন্টারপ্রাইজের ক্ষতিগ্রস্ত বাসটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। আহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। পরবর্তী কার্যক্রমের প্রস্তুতি চলছে।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।