১১ ডিসেম্বর ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।


ফেনীতে অভিযান চালিয়ে ১ হাজার ২শ ৩১ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। মঙ্গলবার ( ১০ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল হতে তাদের আটক করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৩১ হাজার টাকা। এ ঘটনায় মাদক পাচারে ব্যবহৃত একটি কভার্ডভ্যান জব্দ করা হয়।


র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, মাদক পাচারের গোপন খবর পেয়ে ফেনীর মহিপাল ফ্লাইওভারের নীচে স্টার লাইন কাউন্টার এর সামনে একটি চেকপোস্ট স্থাপন করে র‌্যাব। এসময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি কভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে ১ হাজার ২শ ৩১ বোতল ফেন্সিডিলসহ নোয়াখালীর চরজব্বর থানার সূবর্ণচরগ্রামের মোঃ মফিজুর রহমানের ছেলে মোঃ সুমন (২৭), দিনাজপুরের বিরল থানার শঙ্করপুর গ্রামের মৃত হাছানের ছেলে মোঃ রেজাউল করিম (৩৪) ও দিনাজপুরের চিরিরবন্দর থানার পলাশডাঙ্গী গ্রামের আবদুল মজিদের ছেলে মোঃ রিয়াজুল ইসলাম (৩২) কে আটক করা হয়।


মোঃ নুরুজ্জামান জানান, আটকৃতরা দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কাভার্ড ভ্যানে করে পাচার করে আসছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। কভার্ডভ্যানে পণ্য পরিবহনের আড়ালে তারা বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ ৩১ হাজার টাকা এবং জব্দকৃত কাভার্ডভ্যানের আনুমানিক মূল্য ৪০ লক্ষ টাকা।


তিনি জানান, আটকৃতদের জব্দকৃত মাদকসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।