চিটাগাং ইউনিভার্সিটি স্টুডেন্টস' অ্যাসোসিয়েশন অব ফেনীর (চুসাফ) উদ্যোগে নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে শহরের গ্র্যান্ড টেস্ট রেস্টুরেন্ট এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চুসাফের সহসভাপতি রাশেদ সামীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুসাফের সভাপতি মো: শাফায়াত উল্লাহ আজাদ।
 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী এবং বর্তমানে সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার শাহ আলম বকুল, আয়কর আইনজীবী ইসমাইল হোসেন সিরাজী, ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুকদেব নাথ তপন, ফেনী জেলা প্রাইভেট হাসপাতাল অ্যাসোসিয়েশনের সভাপতি হারুন-অর রশিদ, এডভোকেট আবু তালেব জ্যাকব, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আতিকুর রহমান অনিক ও চুসাফের সাবেক সভাপতি এনায়েত তাহসীন। 
 
উল্লেখ্য, উক্ত অনুষ্ঠানে ফেনীস্থ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রায় ২০০ জন বর্তমান শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর পাশাপাশি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফেনীর প্রাপ্তন শিক্ষার্থীরা। অনুষ্ঠানে ২০২০-২০২১ ও ২০২১-২০২২ সেশনের শিক্ষার্থীদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। দুপুর ৩টায় কোরআন তেলায়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। এরপর পর্যায়ক্রমে চলে স্বাগত বক্তব্য, নবীনদের পরিচিতিপর্ব ও অনুভূতি প্রকাশ, অতিথিদের আসনগ্রহণ, দিকনির্দেনামূলক বক্তব্য, স্মৃতিচারণ, নবীনদের সংবর্ধনা প্রদান, দোয়া ও মুনাজাত এবং সবার শেষে অগ্রজ-অনুজ মিলে ছবি তোলার মধ্য দিয়ে অনুষ্ঠানর সমাপ্তি ঘটে।