ফেনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান খোকন হাজারীর পিতা হাজী শাহ আলম ছুট্টু হাজারী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেল ৫টা ১৫ মিনিটের দিকে ফেনী ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাষ্টার পাড়ার লমী হাজারী বাড়ির প্রবীণ মুরুব্বি ও সাংসদ নিজাম উদ্দিন হাজারীর চাচা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

কাউন্সিলর খোকন হাজারীর পিতার মৃত্যুর সংবাদে শোকের ছায়া নেমে এসেছে লমী হাজারী বাড়িসহ আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। খবর পেয়ে ছুটে যান সাংসদ নিজাম উদ্দিন হাজারীসহ দলীয় নেতাকর্মীরা। এসময় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন নিজাম হাজারী ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তার মৃত্যুতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ সমাজের বিভিন্ন পর্যায়ের মানুষ শোক প্রকাশ করছেন।

লমী হাজারী বাড়ির বাসিন্দা আলী আশ্রাফ রুবেল হাজারী জানান, শাহ আলম ছুট্টু হাজারী কাকা দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। গত ২/৩ বছর ধরে বাংলাদেশ ও ভারতে তার চিকিৎসা চলছিল। সর্বশেষ ভারতের বেঙ্গালুরুতে তিনি চিকিৎসা নিয়েছেন। আজ চিকিৎসাধীন অবস্থায় ফেনী ডায়াবেটিস হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

ব্যক্তি জীবনে শাহ আলম ছুট্টু হাজারী ছিলেন ব্যবসায়ী। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার বড় ছেলে লুৎফুর রহমান খোকন হাজারী পৌরসভার কাউন্সিলর ও ফেনী জেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক। ছোট ছেলে আশিক হায়দার রাজন হাজারী ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদের এজিএস।

রুবেল হাজারী জানান, আজ রাত ১১টায় লমী হাজারী জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।