আজ সিরিজের ২য় টি-২০ খেলতে নামবে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের এই ম্যাচটি বাংলাদেশ দল খেলবে ক্যান্সার-যোদ্ধাদের জন্য।বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।


ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট বিডিক্রিকটাইম জানায়, বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্টের সঙ্গে যুক্ত হয়ে সিরিজের দ্বিতীয় ম্যাচ ক্যান্সারে আক্রান্ত মানুষদের উৎসর্গ করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

আজ শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকাল চারটায় ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ।


বিসিবি জানায়, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্টের সহযোগিতায় ২য় ম্যাচ, ২০২১ ক্যান্সার যোদ্ধাদের উৎসর্গ করেছে।’

ক্যান্সারে আক্রান্তদের সুস্থ করে তুলতে কাজ করে বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট। ক্যান্সার প্রতিরোধে মানুষকে সচেতন করতে এবং ক্যান্সারে আক্রান্ত রোগীদের পাশে দাঁড়াতে কাজ করে বাংলাদেশ ক্যান্সার এইড ট্রাস্ট।

ট্রাস্টের পক্ষ থেকে বলা হয়েছে, ‘টাইগাররা নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ক্যান্সার-যোদ্ধাদের উৎসর্গ করায় বাংলাদেশ হতে চলেছে ইতিহাসের স্বাক্ষী। কাল বিকাল চারটায় এই ম্যাচ দেখতে ভুলবেন না। এই নিঃস্বার্থ উদ্যোগ যেন সবাইকে ক্যান্সার আক্রান্ত জনগোষ্ঠীর জন্য


পাঁচ সিরিজে ইতোমধ্যে ১-০ তে এগিয়ে গিয়ে প্রথমবারের মতো টি-২০ র‍্যাংকিং এর ৭ নম্বরে উঠে এসেছে বাংলাদেশ।