জাতীয় শোক দিবসে ফেনী জেলা প্রশাসনের আলোচনা ও পুরস্কার বিতরণ


আজ রবিবার (১৫ আগস্ট) দুপুরে জেলা শিল্পকলা একাডেমিতে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করেছে জেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান বলেন, দেশের দেশের প্রতিটি মানুষের মনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনা জাগ্রত হয়েছে বলে মন্তব্য করেছেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছেন। ২০৪১ সালের মধ্য আমাদের যে স্বপ্ন তা বাস্তবায়ন হলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে উঠবে।

পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বলেন, আমরা শোককে শক্তিতে রুপান্তর করতে চাই। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। জাতির জনকের যে স্বপ্ন, সে স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাকসুদুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ড.মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, সিভিল সার্জন ডা. রফিক উস সালেহীন। মুক্তিযোদ্ধাদের পক্ষে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তফা হোসেন।

জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার এন এম আবদুল্লাহ আল মামুন ও তমালিকা পালের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসগর আলী, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ও জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা শিল্পকলা একাডেমি ও বাংলাদেশ শিশু একাডেমি কর্তৃক শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এইছাড়াও অনুষ্ঠানে যুবকদের মাঝে যুব ঋণ প্রদান করা হয়।

অনুষ্ঠান শেষে শিল্পকলা একাডেমি চত্ত্বরে বৃক্ষরোপন করেন জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।