বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ইয়াং স্টার গোবিন্দপুর। ফাইনালে একতা সংঘকে ২-০ সেটে হারিয়ে শিরোপা জিতেছে দলটি।

আজ শুক্রবার (৬ আগস্ট) বিকালে খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেসিয়ামে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী ২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

এসময় সাংসদ বলেন, শহীদ ক্যাপ্টেন শেখ কামাল ক্রীড়াঙ্গনের পাশাপাশি দেশকে এগিয়ে নিতে অনেক কাজ করেছেন। তার মতো এমন সংগঠক ছিল বিধায় আবহনীর মতো ক্লাব সৃষ্টি হয়েছে। তিনি বলেন, খেলোয়াড়রা খুব সুন্দর খেলা উপহার দিয়েছে। শেখ কামালের স্মরণে এমন টুর্ণামেন্ট আয়োজনের জন্য জেলা ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ জানান তিনি।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু সেলিম মাহমুদ-উল হাসান বলেন, জাতির পিতাকে ভালোবাসলে আমাদের তার সন্তানদের ও ভালোবাসতে হবে। শেখ কামালকে সন্মান জানাতে হলে খেলাধুলার মাধ্যমে জানাতে হবে। খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদক থেকে দুরে রাখা যাবে। তিনি বলেন, নিয়মিত খেলাধুলা আয়োজন করলে যুব সমাজ খারাপ কাজ থেকে দূরে থাকবে। এই অঞ্চলে নিয়মিত খেলাধুলা আয়োজন করার জন্য তিনি সাংসদ নিজাম উদ্দিন হাজারীকে অনুরোধ করেন।

জেলা ব্যাডমিন্টন উপকমিটির আহবায়ক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) গোলাম জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মো: মাসুদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আতোয়ার রহমান, ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আব্দুল আলিম মজুমদার, ছাগলনাইয়া পৌরসভা মেয়র মোঃ মোস্তফা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, কোষাধ্যক্ষ দেলওয়ার হোসেন ডালিমসহ জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও বিভিন্ন দলের খেলোয়াড়, কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে বিজয়ী দলকে ২০ হাজার টাকার চেক উপহার দেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফাজিলপুর ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুল হক রিপন।

উল্লেখ্য, টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করে। নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত দিনব্যাপী চলা এই টুর্নামেন্টে সকালে শুরু হয়ে বিকেলে শেষ হয়।