৩ ডিসেম্বর ২০১৯ ।। দাগনভূঞা সংবাদদাতা ।।


ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী বলেছেন, দেশকে আগামীর পথে এগিয়ে নিতে শেখ হাসিনার উন্নয়নে সারথি হোন। মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে দাগনভূঞায় ফেনী দারুচ্ছুন্নাহ মহিলা দাখিল মাদ্রাসায় শিক্ষার মান্নোনয়নে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষার উন্নয়নে যে ভূমিকা রেখেছেন, তা ইতিহাসে বিরল। তিনি মানসম্মত ও ধর্মীয় শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে পৃথক মাদ্রাসা অধিদপ্তর করেছেন। শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ফলে উন্নত রাষ্ট্র পরিণত হতে সহায়ক হবে।


সিন্দুরপুর ইউপি চেয়ারম্যান ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো. নুর নবীর সভাপতিত্বে ও সাংবাদিক শাহজালাল ভূঞার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী পশ্চিমাঞ্চল কমিউনিটির সভাপতি আলহাজ্ব আবুল কাশেম, দৈনিক অজেয় বাংলা ও সাপ্তাহিক নবকিরণ সম্পাদক শওকত মাহমুদ, মীরগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শাহিদুল হক আরিফ, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার উল্যাহ ও সিন্দুরপুর ইউপি সাবেক মেম্বার মিজানুর রহমান।


মাদ্রাসা সুপার রহিমা আক্তারের সার্বিক তত্বাবধানে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি সদস্য ফোরকান উদ্দিন, ফেনী পল্লী বিদ্যুত সমিতির সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন লিটন, ডেইলী সানের ফেনী করসপনডেন্ট প্রভাষক আবদুল্লাহ আল-মামুন, সাপ্তাহিক ফেনীর তালাশের নির্বাহী সম্পাদক সৌরভ পাটোয়ারী, দৈনিক অজেয় বাংলার সহ-সম্পাদক সুরঞ্জিত নাগ, সিন্দুরপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং এর সভাপতি মাস্টার আবদুর রহমান, পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন আ.লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল করিম শাহীন, রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি সালাহ উদ্দিন, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেষে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, বিজয়ের মাসে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল বীর শহীদদের ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা মাওলানা ইব্রাহিম খলিলুল্লাহ শরিফীর আত্নার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা করিমুল্লাহ।