ফুলগাজীর আনন্দপুর ও জিএমহাট ইউনিয়নে গৃহ ও ভূমিহীন মানুষের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম-মাহমুদ উল হাসান। আজ মঙ্গলবার (৩ আগস্ট) বিকালে আনন্দপুরের চন্দনবিয়ায় ও জিএমহাটের বশিকপুরে নির্মিত ঘরগুলো পরিদর্শন করেছেন তিনি।

পরিদর্শনকালে জেলা প্রশাসক আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের সাথে কথা বলে তাদের খোঁজখবর নেন ও বিভিন্ন সম্পর্কে অবগত হন। এছাড়া প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী প্রদান করেন। এসময় কিছু ঘরের বারান্দা, প্রবেশপথ সহ অন্যান্য সমস্যা সমাধানে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের নির্দেশ দেন জেলা প্রশাসক।

পরিদর্শনকালে জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ড. মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেরদৌসি বেগম, জেলা প্রশাসনের সহকারি কমিশনার রজত কুমার বিশ্বাস, শাহিন আলম, উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) সুলতানা নাসরিন কান্তা, আনন্দপুর ইউপি চেয়ারম্যান হারুন মজুমদার, জিএমহাট ইউপি চেয়ারম্যান মুজিবুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) অজিত দেবনাথ, আনন্দপুরের সহঃ ভুমি কর্মকর্তা আবুল মনসুর, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের প্রকৌশলী নুরুল করিম প্রমুখ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার আশ্রয়ণ প্রকল্পের আওতায় চন্দবিয়ায় ২৩টি ও বশিকপুরে ১৮ ঘর নির্মাণ করা হয়েছে।