প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন নাসিমের শ্বশুর ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ পরিষদের সদস্য ডা: জাহানারা আরজুর পিতা চট্টগ্রামের বিশিষ্ট শিল্পপতি আবু তাহেরের (৭৮) দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে চৌদ্দগ্রামের জগন্নাথ ইউনিয়নের সোনাপুর চৌধুরী বাড়িতে দ্বিতীয় নামাযে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযায় অংশ নেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, পরশুরাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল মজুমদার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দায় চৌধুরী সোহেল, ফেনী পৌরসভার সাবেক মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাগলনাইয়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগ সভাপতি মোঃ মোস্তফা, সোনাগাজী পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. রফিকুল ইসলাম খোকনসহ চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতারা।

জানাযায় মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান সাংসদ নিজাম উদ্দীন হাজারী ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

গতকাল সোমবার (২ আগস্ট) ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সেন্ট্রাল ইস্যুরেন্স কোম্পানীর সাবেক চেয়ারম্যান আবু তাহের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। গতকাল বাদ এশা গুলশান সোসাইটি মসজিদে মরহুমের প্রথম জানাযার নামায অনুষ্ঠিত হয়েছে। মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজনীতিবিদ ও বিশিষ্টজনরা।