নিজের প্রাণনাশের আশংকা করছেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার। আজ শনিবার (৩১ জুলাই) সকাল ৯টা ২০ মিনিটের দিকে উপজেলা পরিষদের নিজ কার্যালয় থেকে ফেসবুকে দেয়া এক ভিডিও বার্তায় এ আশংকার কথা প্রকাশ করেন বর্ষীয়ান এ আওয়ামী লীগ নেতা।

দীর্ঘ ২৪ মিনিট ১৬ সেকেন্ডের ভিডিও বার্তায় কামাল উদ্দিন মজুমদার তার রাজনৈতিক জীবনের অতীত ও বর্তমান অবস্থান উল্লেখ করে বলেন, আমার দীর্ঘ ৩৬ বছরের রাজনৈতিক ও দীর্ঘ ৩০ বছরের জনপ্রতিনিধি জীবনের অর্জন ও সফলতায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

ভিডিও বার্তায় কামাল মজুমদার গত ২৯ জুলাই উপজেলা বিআরডিবি কার্যালয়ে গোয়েন্দা পুলিশের তল্লাশীর কথা উল্লেখ করে বলেন, জানান, মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে উপজেলা যুবলীগের বর্তমান আহবায়ক ইয়াছিন শরীফ মজুমদারকে প্রধান করে ১টি স্বেচ্ছাসেবক টিম গঠন করা হয়েছিল। করোনা আক্রান্ত ব্যক্তির দাফন ছাড়াও গত দুই বছর এ টিম মানুষকে বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে আসছে। কর্তৃপক্ষের অনুমোদন নিয়ে উপজেলা পরিষদের ভেতরে সমবায় অফিসের একটি কক্ষে তারা অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করে আসছে। তাদের এমন মহতী ও সেবামূলক কার্যক্রমকে নিরুৎসাহিত করার জন্য ১টি মহল ষড়যন্ত্র শুরু করেছে।

নিজের ও পরিবারের সদস্যদের প্রাণনাশের শংকার কথা জানিয়ে কামাল উদ্দিন মজুমদার বলেন, ২০১৯ সালে জানুয়ারির ১ তারিখে নিজ দলীয় ও বহিরাগত ১টি মহল আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে হামলা করে। সেদিন তারা আমার বাড়িতে গুলিবর্ষণ ও বোমা হামলাও করে। বিষয়টি আমি তখন প্রশাসন ও দলীয় নেতৃবৃন্দকে অবহিত করেছি। সে ষড়যন্ত্রকারীরা আবারও আমার বড় ধরনের ক্ষতিসাধন করতে উঠে পড়ে লেগেছে। তারা আমার বাসা, বাড়ি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানে অবৈধ কোনকিছু রেখে আমার মানসম্মান ক্ষুন্ন করতে পারে বলে আশংকা করছি।

এ ব্যাপারে দলীয় নীতি নির্ধারকদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।