জেলা ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে ফেনী পৌর ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে করোনা টিকা নিবন্ধন বুথ উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার (২৮ জুলাই) বিকালে শহরের একাডেমি এলাকার ফারুক হোটেলের সামনে বুথের উদ্বোধন করেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি এম সালাউদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু, সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি প্রমুখ।

উদ্বোধনকালে কাউন্সিলর বাহার উদ্দিন বাহার বলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশনা মোতাবেক ফেনী জেলা ও পৌর ছাত্রলীগের আওতাধীন সকল ওয়ার্ডে করোনা টিকা নিবন্ধনের জন্য বুথ স্থাপন করা হয়েছে। তারই অংশ হিসেবে পৌর ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগে টিকা রেজিষ্ট্রেশন বুথ উদ্বোধন করা হয়েছে। এতে করে টিকার জন্য নিবন্ধনে মানুষের আর ভোগান্তি থাকবে না। ৩০ বছরের উর্ধ্বে নাগরিকদের বুথে এসে নিবন্ধন করার অনুরোধ জানান তিনি।

ফেনী জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ জানান, ফেনীর সকল জনগণকে করোনা ভ্যাকসিনের আওতায় আনার লক্ষ্যে ফেনী পৌর ছাত্রলীগ, ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ সহ ফেনী জেলা ছাত্রলীগের সকল ইউনিট সমূহ এ কার্যক্রমে কাজ করছে।

পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু বলেন, ফেনী পৌরসভার সকল ওয়ার্ডে ছাত্রলীগের আয়োজনে করোনা টিকা নিবন্ধন বুথ চালু করা হয়েছে। এতে করে মানুষজন খুব সহজে নিবন্ধন করতে পারবেন। প্রতিদিন সকাল থেকে বিকেল পর্যন্ত বুথগুলোতে রেজিষ্ট্রেশন চলমান থাকবে।

সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি বলেন, করোনা টিকা রেজিষ্ট্রেশন ছাড়াও স্বাস্থ্যবিধি মানতে মানুষকে সচেতনে কাজ করছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় আরও উপস্থিত ছিলেন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী সিরাজুল ইসলাম, যুবলীগ সভাপতি খন্দকার ইয়াছিন, ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান, সাধারণ সম্পাদক অমিত হাসান বিপ্লব ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।