ফেনী পৌরসভার ১৮টি ওয়ার্ডে করোনা টিকা নিবন্ধনের জন্য রেজিস্ট্রেশন বুথ স্থাপন করেছে পৌর ছাত্রলীগ। আজ বুধবার (২৮ জুলাই) দুপুরে শহরের জেল রোড এলাকায় ফিতা কেটে এ কার্যক্রমের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

উদ্বোধনকালে সাংসদ নিজাম উদ্দিন হাজারী সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, বাংলাদেশের প্রতিটি মানুষ যেন করোনা টিকা গ্রহণ করতে পারে সে লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ উদ্যোগ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে ফেনী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো। তারই ধারাবাহিকতায় জেলা, ফেনী সরকারি কলেজ ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা করোনা টিকা নিবন্ধনের জন্য কাজ করে যাচ্ছে। এসময় ছাত্রলীগের এ কার্যক্রমের প্রশংসা করেন সাংসদ।

এসময় আরও উপস্থিত ছিলেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আমির হোসেন বাহার, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন, ফেনী জেলা ছাত্রলীগ সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, পৌর ছাত্রলীগ সভাপতি ইয়াছিন আরাফাত রাজু, সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি প্রমুখ।

পৌর ছাত্রলীগ সভাপতি জানান, যারা মোবাইল ও ইন্টারনেট ব্যবহার করে করোনা টিকা নিবন্ধন করতে পারছেন না তাদের জন্য পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে একটি করে বুথ স্থাপন করা হয়েছে।

পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাহেদ আকবর অভি জানান, সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এসব বুথে এসে নিবন্ধন করতে পারবেন।